জৈন্তাপুর আ.লীগের ইউনিয়ন ভিত্তিক সাংগঠনিক দায়িত্ব বণ্টন

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

জৈন্তাপুর আ.লীগের ইউনিয়ন ভিত্তিক সাংগঠনিক দায়িত্ব বণ্টন

জৈন্তাপুর প্রতিনিধি :: জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের আওতাভুক্ত ৬ টি ইউনিয়নের দেখভালের জন্য ও সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করতে উপজেলা আওয়ামী লীগের ৬ জন দায়িত্বশীল নেতাদের দিয়ে ইউনিয়ন ভিত্তিক দায়িত্ব বন্টন করা হয়েছে।

বুধবার ৭ এপ্রিল উপজেলা আওয়ামী লীগের কার্যর্বাহী কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

দায়িত্বপ্রাপ্তরা হলেন-১ নং নিজপাট ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শাহেদ আহমদ, ২ জৈন্তাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দু রাজ্জাক রাজা, ৩ নং চারিকাটা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা যাদব বিশ্বাস, ৪ নং দরবস্ত ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, ৫ নং ফতেহপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলাউদ্দিন আলী,৬ নং চিকনাগুল ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিপেদ্র কুমার’কে দায়িত্ব প্রদান করা হয়।

এ বিষয়ে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ বলেন, দলীয় নিয়ম অনুযায়ী উপজেলা আওয়ামী লীগের ৬ জনকে দিয়ে ইউনিয়ন ভিত্তিক সাংগঠনিক দায়িত্ব বন্টন করা হয়েছে। আশা করি দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে সকল ইউনিয়নের নেতাকর্মীদের সুসংগঠিত করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে জাবেন ।

উল্লেখ্য মঙ্গলবার (৩ ডিসেম্বর) ২০১৯ সালে ৭৬ সদস্য বিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট লুৎফুর রহমান ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ