জৈন্তাপুর ও গোয়াইনঘাটের বন্যা দূর্গত এলাকায় জয়নাল আবেদীন‘র ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

জৈন্তাপুর ও গোয়াইনঘাটের বন্যা দূর্গত এলাকায় জয়নাল আবেদীন‘র ত্রাণ বিতরণ

জৈন্তাপুর প্রতিনিধি: জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ জয়নাল আবেদীন জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা কে বন্যা দূর্গত এলাকা ঘোষনা করার দাবী জানিয়েছেন। গত কয়েকদিনের অবিরাম ভারী বৃষ্টিপাত ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে। এই তিন উপজেলার সবক‘টি ইউনিয়নের নিম্নাঞ্চল বন্যায় প্লাবিত হয়ে হাজার হাজার মানুষ পানি বন্ধি অবস্থায় রয়েছেন। পানি বন্ধি অসহায় এসব মানুষের সহায়তায় সরকারের পাশা পাশি স্থানীয় ভাবে সমাজের সকল কে এগিয়ে আসার আহবান জানান জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন। তিনি সরকারের নিকট এই তিন উপজেলা কে বন্যা দূর্গত এলাকা ঘোষনা‘র দাবী জানান।

গত ২৮ জুন থেকে থেকে তিনি তার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার জৈন্তাপুর, নিজপাট, দরবস্ত ইউনিয়ন এবং গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ও পূর্ব জাফলং, লেংগুড়া, ডৌবাড়ী ও পশ্চিম জাফলং ইউনিয়নের বিভিন্ন এলাকার পানি বন্ধি অসহায় মানুষের মধ্যে ত্রাণ সহায়তা দেন। তিনি পানি বন্ধি জনগন কে উদ্বার ও ত্রাণ সহায়তা হিসাবে চাল ও শুকনা খাবার বিতরণ করেন। সকাল থেকে বিকেল পর্যন্ত নৌকা যোগে তিনি অসহায় মানুষের পাশে ত্রাণ সহায়তা দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন মাস্টার আবুল হোসেন, ইউপি সদস্য জয়নাল আবেদীন, নেছার আহমেদ, ইলিয়াছ আর রায়হান, বেলাল আহমদ, রিয়াজুল ইসলাম, নজরুল ইসলাম, আরিফ আহমেদ, শাহজাহান কবির খান, আজাদ আহমেদ, আসাদ উদ্দিন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ