জৈন্তাপুর সর. উচ্চ বিদ্যালয়ে সার্ধশতবর্ষ উৎসব ১৮-১৯ জানুয়ারি

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

জৈন্তাপুর সর. উচ্চ বিদ্যালয়ে সার্ধশতবর্ষ উৎসব ১৮-১৯ জানুয়ারি

সিল-নিউজ বিডি-ডেস্ক :: জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সার্ধশতবর্ষ উদযাপন উৎসব ১৮-১৯ জানুয়ারি (শনিবার ও রোববার) দুই দিনব্যাপী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাত ৭ টায় জৈন্তাপুর প্রেসক্লাবে উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বিদ্যালয়ে সার্ধশতবর্ষ আয়োজক কমিটির নেতৃবৃন্দ এই সব তথ্য জানান। মতবিনিময় সভায় আয়োজক কমিটির সদস্য সচিব সার্ধশতবর্ষ অনুষ্ঠান সফল করতে সাংবাদিক নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

দুই দিন ব্যাপী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড.নাসরিন আহমদ, সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মজিদুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নিবার্হী অফিসার নাহিদা পারভীন, জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজ উদ্দিন আহমদ, সিলেট গ্যাস ফিল্ডস লি. এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আলী ইকবাল মো. নুরল্লাহ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যোন জয়নাল আবেদীন, জেলা শিক্ষা অফিসার অনিল কৃষ্ণ মজুমদার, সিলেট গ্যাস ফিল্ডস লি. এর মহা-ব্যবস্থাপক (প্রশাসন) শওকত আলম কাদরী, জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মৌলা চৌধুরী। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি ও
রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- আয়োজক কমিটির সভাপতি দেলওয়ার আহমদ মাসুক, সদস্য সচিব হেলাল আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শাহেদ আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম.এম রুহেল আয়োজক কমিটির নেতৃবৃন্দের মধ্যে আমিরুল আলম, হাসিনুল হক হোসন, অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল, আমিনুল ইসলাম সোহেল, ইউপি সদস্য হুমায়ুন কবির খান, সাব্বির আহমদ, হোসেন আহমদ, মুক্তাদির হোসেন, অর্থ সম্পাদক মীর মো. শোয়েব আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান কবির খান, সাংবাদিক নাজমুল ইসলাম, শোয়েব উদ্দিন প্রমুখ।

আয়োজক কমিটির সদস্য সচিব হেলাল আহমদ জানিয়েছেন, দুইদিন ব্যাপী অনুষ্ঠান উদযাপিত হবে।

তিনি জানান, ১৮ জানুয়ারি সকাল ১০টায় জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হবে। প্রাক্তন ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহনে র‌্যালি, স্মৃতি চারণ, স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন, শিক্ষা বিষয়ক সেমিনার, ১ম ও ২য় দিনে স্থানীয় এবং দেশের নামকরা শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে। অনুষ্ঠান উপলক্ষে একটি স্মারক স্তম্ভ নির্মাণ
করা হয়েছে।

ইতোমধ্যে সার্ধশতবর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা সদরের বিভিন্ন রাস্তাঘাট পরিস্কার পরিচ্ছন্নতা এবং উপজেলা সদর জুড়ে বর্ণিল আলোক স্বজ্জা ও সৌন্দয্য বর্ধন কাজ সম্পন্ন করা হয়েছে। মঞ্চ নির্মাণসহ বিদ্যালয়ের আঙিনা ও দেওয়ালে আলপনা অঙ্কন করা হচ্ছে। এযাবৎকালে জৈন্তাপুর উপজেলায়, জৈন্তাপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের উদ্যোগে বাস্তবায়িত সার্ধশতবর্ষ’র বর্ণিল অনুষ্ঠান জৈন্তাপুর বাসী উপভোগ করবেন বলে অনেকেই প্রত্যাশা করছেন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ