জৈন্তা বার্তার সম্পাদকের মাতার ইন্তেকাল, জানাজা সম্পন্ন

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, জুন ১১, ২০২১

জৈন্তা বার্তার সম্পাদকের মাতার ইন্তেকাল, জানাজা সম্পন্ন

অনলাইন ডেস্ক :: জৈন্তা বার্তা সম্পাদক ফারুক আহমদের মাতা, ব্রিগেডিয়ার এম আর মজুমদার বিদ্যানিকেতনের ভূমিদাতা এবং জহুরা উম্মে হেলালী টেকনিক্যাল কলেজের দাতা জহুরা বেগম শুক্রবার বেলা ১১টায় উনার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।

দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, তিনি জৈন্তাপুরের শিক্ষা বিস্তারের অগ্রদূত সাংবাদিক মোহাম্মদ রশীদ হেলালীর মাতা এবং জৈন্তাপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দাতা মরহুম তৈয়ব আলীর সহধর্মিনী ছিলেন।

এদিকে, শুক্রবার বাদ আছর জৈন্তাপুর উপজেলার বন্দরহাটি শাহী ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয় ।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমেদ, জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মফিজুর রহমান চৌধুরী, উপাধ্যক্ষ কামরুল আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ,সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমীর রেজা, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মঞ্জুর আহমেদ, সাংবাদিক হানিফ আহমেদ, রেজয়ান করিম সাব্বির, হেলাল উদ্দিন, মনির উদ্দিন, একে এম ভাসিত তুহিন,ইলিয়াস আহমেদ সাজু প্রমুখ ।
জৈন্তা বার্তা পরিবারের শোক : জৈন্তা বার্তা সম্পাদক ফারুক আহমদের মাতার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছে জৈন্তা বার্তা পরিবার। এক শোকবার্তায় জৈন্তা বার্তা পরিবারের সদস্যরা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সিসিক মেয়রের শোক : দৈনিক জৈন্তা বার্তার সম্পাদক ফারুক আহমদের মা, ব্রিগেডিয়ার এম আর মজুমদার বিদ্যানিকেতনের ভূমিদাতা এবং জহুরা উম্মে হেলালী টেকনিক্যাল কলেজের দাতা জহুরা বেগমের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এক শোকবার্তায় সিসিক মেয়র মরহুমার রুহের মাগফেরাত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আমাদের ফেইসবুক পেইজ