টার্কিশ এয়ারের সব ফ্লাইট ৭ জুলাই পর্যন্ত বাতিল

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, জুলাই ৩, ২০২০

টার্কিশ এয়ারের সব ফ্লাইট ৭ জুলাই পর্যন্ত বাতিল

অনলাইন ডেস্ক ::

ঢাকা থেকে টার্কিশ এয়ারলাইন্সের সব ফ্লাইট ৭ জুলাই পর্যন্ত বাতিল করা হয়েছে। ১ জুলাই থেকে বাংলাদেশে ফ্লাইট চালুর অনুমতি পাওয়ার পর সাময়িকভাবে ফ্লাইট বাতিলের ঘোষণা দিল তার্কিশ এয়ারলাইন্স। এয়ারলাইন্সটি জানিয়েছে, তার্কিশ সিভিল অ্যাভিয়েশনের হঠাৎ দেয়া সিদ্ধান্তে ৭ জুলাই পর্যন্ত ফ্লাইট বাতিল করা হয়েছে। অপরদিকে আজ ঢাকায় আসছে শারজাহভিত্তিক এয়ারলাইন্স এয়ার অ্যারাবিয়া।

রাতেই ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে। আবার রাতেই যাত্রী নিয়ে ঢাকা ত্যাগ করবে। এয়ার অ্যারাবিয়া সপ্তাহে ২টি ফ্লাইট করবে ঢাকা থেকে। সপ্তাহে বুধবার ও শুক্রবার এই ফ্লাইট পরিচালনা করা হবে।

এক বিবৃতিতে তার্কিশ এয়ারলাইন্স জানায়, সব যাত্রীর সুস্বাস্থ্য সুরক্ষা ও মঙ্গল আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। ঢাকা-ইস্তাম্বুল রুটে ৩ জুলাই থেকে সপ্তাহে তিনটি করে ফ্লাইট চালুর প্রস্তুতি সম্পন্ন করে কর্তৃপক্ষ। কিন্তু তুরস্কের সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষের করোনা পরিস্থিতির পুনর্বিবেচনায় চলতি সপ্তাহে যাত্রী পরিবহনে সাময়িক বিরতি প্রদানের নতুন নির্দেশনা প্রকাশিত হওয়ায় ৩ থেকে ৭ জুলাই পর্যন্ত ঢাকা-ইস্তাম্বুল রুটের ফ্লাইট বাতিল ঘোষণা করা হয়েছে।

তার্কিশ এয়ারলাইন্স আরও জানায়, এ সময়ের যাত্রীদের পরবর্তী ফ্লাইটগুলোতে তারিখের অগ্রাধিকার ভিত্তিতে টিকিট স্থানান্তর করার নিরলস চেষ্টা করে যাচ্ছে এয়ারলাইনসের ঢাকা অফিস। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত যাত্রীদের সব প্রশ্ন ও আবেদন ০১৮৪৪০৫৯৯৬১ নম্বরে কল করে ও info-aeromate.com.bd ঠিকানায় ইমেইল করতে অনুরোধ জানানো হচ্ছে। সেই সঙ্গে আন্তর্জাতিক গ্রাহকরা সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টা +৯০৮৫০৩৩৩০৮৪৯ নম্বর ও ওয়েবসাইট থেকে সেবা গ্রহণ করতে পারবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ