টুকেরবাজারে র‌্যাবের অভিযান: অস্ত্রসহ ডাকাত সর্দার হেলাল গ্রেপ্তার

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

টুকেরবাজারে র‌্যাবের অভিযান: অস্ত্রসহ ডাকাত সর্দার হেলাল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:: সিলেট শহরতলীর টুকেরবাজারে অভিযান চালিয়ে দুর্ধর্ষ ডাকাত সরকার চৌকা হেলাল (৪০) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

আজ ২৭ জুন, শনিবার দুপুর পৌণে ২টায় জালালাবাদ থানাধীন তিমুখী টুকের বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মোঃ হেলাল উদ্দিন @ চৌকা হেলাল সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার চৌকা গ্রামের মৃত জমির আলীর পুত্র।

র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া অফিসার) ওবাইন জানান, ডাকাত সর্দার হেলালের কাছ থেকে ৫৩ পিস ইয়াবা ও গুলিসহ ১টি বিদেশী রিভলবার উদ্ধার করে জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদক, আগ্নেয়াস্ত্রসহ ১২টি চুরি, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।

আন্তঃবিভাগীয় দূর্ধর্ষ ডাকাত সরদার হেলালের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও অস্ত্র মামলার রুজু আছে। মামলা গুলো যথাক্রমেঃ- সুনামগঞ্জ ছাতক থানার মামলা নং-০৮ তারিখ-৩০/৪/১৯ ধারা- ৩৯৫/৩৬৭ পেনাল কোড-১৮৬০, দক্ষিণ সুনামগঞ্জ থানার মামলা নং-০৩ তারিখ-২২/১০/২০১৭ ধারা-১৯ (এ) ১৮৭৮ সালের অস্ত্র আইন, দক্ষিণ সুনামগঞ্জ থানার মামলা নং- ০৬ তারিখ- ২২/১০/০৭ ধারা -৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০, দক্ষিণ সুনামগঞ্জ থানার মামলা নং- ০৫ তারিখ-/১০/২০১৮ ধারা -৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০, ছাতক থানার মামলা নং-০৩/৩২৩ তারিখ-২/১২/২০১৬ ধারা -৪৬১/৩৮০/২১৫/৪১১ পেনাল কোড-১৮৬০, ছাতক থানার মামলা নং-০৬/৩০ তারিখ-৭/২/২০১৭ ধারা- ৩৯৫/৩৯৭পেনাল কোড-১৮৬০, গোলাপগঞ্জ থানার মামলা নং-২১ তারিখ-৩০/৫/২০১৫ ধারা-৩৯৫/৩৯৭/৪১২, গোলাপগঞ্জ থানার মামলা নং- ২২ তারিখ-৩০/৫/২০১৫ ধারা-১৯ (এ) ১৮৭৮ সালের অস্ত্র আইন, ছাতক থানার মামলা নং-১০ তারিখ-৪/০৫/২০১৫ ধারা -৩৯৫/৩৯৭ পেনাল কোড-১৮৬০, দক্ষিণ সুনামগঞ্জ থানার মামলা নং-১১ তারিখ-১৪/০৫/২০১৫ ধারা-৩৯৫/৩৯৭/৪১২ পেনাল কোড-১৮৬০, হবিগঞ্জ বানিয়াচং থানার মামলা নং-১৯/২৭৮ তারিখ-২৯/১২/২০১৯ ধারা-৩৯৫/৩৯৭ দঃবিঃ ও দক্ষিণ সুরমা থানার মামলা নং- ২২ তারিখ-২৮/০১/২০২০ইং ধারা-৩৯৫/৩৯৭ দঃবিঃ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ