ডা. জাকিয়া সুলতানার মৃত্যুতে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের শোক

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

ডা. জাকিয়া সুলতানার মৃত্যুতে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের শোক

অনলাইন ডেস্ক:: সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের এনাটমি বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. জাকিয়া সুলতানার মৃত্যুতে সিলেটের প্রথম বেসরকারি মেডিকেল কলেজ ‘জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা দানবীর ড. সৈয়দ রাগীব আলী এবং কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেনসহ কলেজ ও হাসপাতালের সর্বস্তরের শিক্ষক-চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শুক্রবার (২৩ অক্টোবর) এক শোকবার্তায় দানবীর ড. সৈয়দ রাগীব আলী ও কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেন জানান যে, তাঁর মৃত্যুতে সিলেটের চিকিৎসক সমাজ, মেডিকেল শিক্ষা ও স্বাস্থ্যখাতের যে ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

উলে­খ্য, অধ্যাপক ডা. জাকিয়া সুলতানা জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের চক্ষুরোগ বিভাগের বিভাগীয় প্রধান প্রখ্যাত চক্ষুরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোশাহিদ ঠাকুরের সহধর্মিণী। অধ্যাপক ডা. জাকিয়া সুলতানা আজ ২৩ অক্টোবর শুক্রবার সকাল সাড়ে এগারোটায় ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ