ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার আরও অনেক উন্নতি

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার আরও অনেক উন্নতি

সিল-নিউজ-বিডি ডেস্ক :: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা গতকালের (বৃহস্পতিবার) চাইতে আরও অনেক উন্নতি হয়েছে। তার ফুসফুসের সংক্রমণ আরও কমেছে। তাকে নিয়মিত অ্যান্টিবায়োটিক দিতে হচ্ছে।

শুক্রবার রাত সাড়ে ৮টায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর বরাত দিয়ে তার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থার এই তথ্য জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু। এর আধা ঘণ্টা আগে ডা. জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে হাসপাতালে দেখা করেন মন্টু।

মিন্টু জানান, ডা. চৌধুরী নিয়মিত কিডনি ডায়ালাইসিস করছেন। কৃত্রিম অক্সিজেন প্রয়োজন হয় না। তবে গলার ব্যথার জন্য কথা বলতে কষ্ট হচ্ছে। কিন্তু সেটি উন্নতির দিকে। তার শরীরে করোনাভাইরাস ইনফেকশন নেই। তবে নতুন ব্যাকটেরিয়া ইনফেকশন অনেক কমছে।তাকে আরও বেশ কিছুদিন হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান বলেন, জাফরুল্লাহ চৌধুরীর অনুমতি নিয়ে প্রেসের এবং দেশের জনগণের জানার জন্য কয়েক মিনিট ভিডিও এবং কিছু ছবি নেই। এ সময় তিনি হাসপাতালে বসে লিখছিলেন। তিনি দ্রুত সুস্থ হওয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে তার নিজের স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফি এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ