ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা স্থিতিশীল

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা স্থিতিশীল

সিল-নিউজ-বিডি ডেস্ক :: করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। একই সঙ্গে তার ফুসফুস এবং গলার প্রদাহ ধীরে ধীরে উন্নতি হচ্ছে।

শনিবার বিকাল ৪টা ৫ মিনিটে গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে। এই পেজে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার নিয়মিত আপডেট দেয়া হচ্ছে।

ডা. জাফরুল্লাহর চিকিৎসক অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফির বরাত দিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজে জানানো হয়, জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাছাড়া ফুসফুস ও গলার প্রদাহ ধীরে ধীরে উন্নতি হচ্ছে। নিয়মিত ডায়ালাইসিস, বিশেষায়িত চেস্ট ফিজিওথেরাপি ও অন্যান্য চিকিৎসা চলমান রয়েছে। তিনি সবার দোয়া চেয়েছেন।

ডা. জাফরুল্লাহ বর্তমানে নিজের প্রতিষ্ঠিত গণস্বাস্থ্য নগর হাসপাতালে মামুন মোস্তাফি ও অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, ৭৯ বছর বয়স্ক এই চিকিৎসক মুক্তিযোদ্ধা অনেক দিন থেকে কিডনির অসুখে ভুগছেন। তাকে নিয়মিত ডায়ালাইসিস করাতে হয়।

গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত করোনা শনাক্তকরণ র‍্যাপিড টেস্টিং কিট দিয়ে পরীক্ষা করিয়ে ২৫ মে জাফরুল্লাহ চৌধুরী সাংবাদিকদের জানিয়েছিলেন, তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এছাড়া বিএসএমএমইউর পরীক্ষা থেকেও ২৮ মে তার করোনা পজিটিভ আসে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ