ডি ইউ আইডিয়াল কলেজে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

ডি ইউ আইডিয়াল কলেজে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

সিলনিউজ বিডি ডেস্ক :: দক্ষিণ সুরমা উপজেলা দাউদপুরে ডি ইউ আইডিয়াল কলেজ আয়োজিত বাংলা ও ইংরেজি রচনা ও বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ডি ইউ আইডিয়াল কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আমেরিকা প্রবাসী, কলেজের ট্রাষ্টি মেম্বার সফিউর রহমান বাবলু। প্রধান বক্তার বক্তব্য রাখেন কলেজের সভাপতি ও দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল হক আতিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গণদাবী পরিষদের কেন্দ্রীয় নেতা ডাঃ হাবিবুর রহমান, যুক্তরাষ্ট্র প্রবাসী হাসনা রহমান রুজী, যুবলীগ নেতা মাহমুদ হোসেন প্রমুখ।

মানবিক শাখার ছাত্র উজ্জ্বল হোসেনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচনা হওয়া অনুষ্ঠানে শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করেন কলেজের সম্মানিত শিক্ষকবৃন্দ। স্টুডেন্টদের মধ্য থেকে বক্তব্য রাখে কমার্সের মুমিনুল ইসলাম রাব্বি ও ঝুমা বেগম। প্রধান অতিথি সফিউর রহমান বাবলু বলেন, আগামী বছর বোর্ড পরীক্ষায় যারা এ+ পাবে, তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা বৃত্তি প্রদান এবং এ কলেজের কোন স্টুডেন্ট ভবিষ্যতে বিসিএস কোয়ালিফাই করলে তাকে ১ লক্ষ টাকা উপহার দিবেন।

চীফ গেস্টের সৌজন্যে এবং সম্মানিত অতিথিদের নিকট হতে “বাংলা ও ইংরেজি রচনা ও বিতর্ক প্রতিযোগীতায়” বিজয়ীরা পুরষ্কার ও আপ্যায়ন গ্রহনের পর প্রধান অতিথির চমৎকার উপহারের ঘোষণা সবাইকে আরো উৎসাহিত, অনুপ্রাণীত করে। সবার বিশ্বাস এ প্রতিষ্টান অচিরেই বিশ্বমানের বিদ্যাপীঠ ও আলোকবর্তিকা হয়ে লক্ষ্যে পৌছবে ইন শা আল্লাহ।

“২০০টি অসচ্ছল পরিবারের মাঝে দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস নগদ অনুদান বিতরণ ” ২৪ শে রামাদান,২৬ এপ্রিল ২০২২ দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস এর নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান রাখালগন্জ ডি ইউ আইডিয়াল কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কার্যকরী কমিটির সভাপতি ও আইডিয়াল কলেজের অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সুহেল আহমদ এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলার ভাইস চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান। প্রধান অতিথি প্রবাসীদের কষ্টার্জিত উপার্জনে দেশের অর্থনীতি সচলের পাশাপাশি এলাকার অসহায় মানুষের সেবায় তারা সর্বক্ষণ নিয়োজিত থাকায় অশেষ কৃতজ্ঞতা ও মোবারকবাদ জানান।

তিনি হেল্পিং হ্যান্ডস এর শ্রেষ্ট অবদান ইউনিয়ন বাসীর ১ম কাংখিত প্রতিষ্টান ডি ইউ আইডিয়াল কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।৯ নং ওয়ার্ড প্রতিনিধি নাজিম উদ্দীনের ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস’র পরিচালক ইউ কে প্রবাসী জনাব আব্দুল আলিম,অধ্যক্ষ নজরুল ইসলাম কয়েস,আফ্রিকা প্রবাসী আলি হুসেইন,সৌদি প্রবাসী শাহিন আহমদ,বাংলাদেশ কমিটির উপদেষ্টা বদরুজ্জামান কাবুল, সহ-সভাপতি মাওঃ ফয়জুর রহমান নোমানী, দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি পারভেজ আহমেদ,মাওঃ নোমান আহমদ,মাওঃ মাহমুদ হোসেন সহ ৯ টি ওয়ার্ডে প্রতিনিধি বৃন্দ। পরিশেষে সভাপতির বক্তব্য, দুয়া ও প্রতিনিধিদের হাতে অনুদান হস্তান্তর মাধ্যমে সভার সমাপ্তি হয়।

প্রতিনিধিগণ সংগঠনের রীতি অনুযায়ী গোপনীয়তা রক্ষা করে গ্রহীতার বাড়ি বাড়ি গিয়ে অনুদান পৌঁছে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ