ঢাকায় দলকে ফেলে সিলেটে খেপ খেললেন মিসরের ফুটবলার!

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২১

ঢাকায় দলকে ফেলে সিলেটে খেপ খেললেন মিসরের ফুটবলার!

স্পোর্টস ডেস্ক::

বিয়ানীবাজারে মোস্তফা মাহমুদ (বায়ে)।

মিসরের ফরোয়ার্ড মোস্তফা মাহমুদ খেলেন বাংলাদেশের উত্তর বারিধারা ক্লাবে। বর্তমানে ঢাকায় স্বাধীনতা কাপ ফুটবল চলমান। সেখানে বাংলাদেশ সেনাবাহিনীর বিপক্ষে উত্তর বারিধারা ক্লাবের গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল গতকাল রোববার। কিন্তু সেই ম্যাচে না খেলে মোস্তফা মাহমুদ সিলেটে এসে খেপ খেলে গেছেন!

উত্তর বারিধারা ক্লাবের সেরা তারকা মোস্তফা মাহমুদ। তাকে ছাড়া গতকালের ম্যাচে সেনাবাহিনীর বিপক্ষে ১-১ গোলে ড্র করে স্বাধীনতা কাপ থেকে বিদায় নিয়েছে উত্তর বারিধারা। কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা শহীদ কামাল স্টেডিয়ামে ম্যাচটি জিতলে কোয়ার্টার ফাইনালে যাওয়ার সম্ভাবনা ছিল তাদের।

ঢাকায় দলের খেলা ফেলে গতকাল রোববার সিলেটে এসেছিলেন মোস্তফা। তিনি সিলেটের বিয়ানীবাজারে মেয়র কাপ ফুটবলের ফাইনালে খেপ খেলতে এসেছিলেন।

রোববার বিকালে বিয়ানীবাজারের পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই ফাইনাল অনুষ্ঠিত হয়। আবাহনী ও মোহামেডান মুখোমুখি হয় ফাইনালে।

মোস্তফা মাহমুদ খেলেন মোহামেডানের হয়ে। ফাইনালের নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে পারেনি। পরে টাইব্রেকারে ৫-৪ গোলে আবাহনীকে হারায় মোহামেডান।

ঢাকায় দলের খেলা ফেলে সিলেটে মোস্তফা মাহমুদের খেপ খেলা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা আলোচনা চলছে।

তবে উত্তর বারিধারা ক্লাব সূত্র বলছে, মোস্তফা মাহমুদের মা অসুস্থ। তিনি মায়ের চিকিৎসার জন্য ক্লাবের কাছে টাকা চেয়েছিলেন। সে টাকা না পেয়ে খেপ খেলতে সিলেটে চলে আসেন মোস্তফা।

মূলত ১ ডিসেম্বর থেকে মোস্তফা মাহমুদের সঙ্গে চুক্তি করেছে উত্তর বারিধারা ক্লাব। তাই এখনই তারা টাকা দিতে রাজি হয়নি।

যেমনটি বলছিলেন ক্লাবের সহকারী ম্যানেজার আলম ‘মোস্তফা বিয়ানীবাজারে খেপ খেলতে গিয়েছিলেন। সে ছবি আমরা পেয়েছি। তাঁর সঙ্গে চুক্তি ডিসেম্বরের ১ তারিখ থেকে। এখনো তো বেতনের সময় আসেনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ