ঢাকা-সিলেট মহাসড়কে বাসের ধাক্কায় তিন বোনসহ ৪ জন নিহত

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

ঢাকা-সিলেট মহাসড়কে বাসের ধাক্কায় তিন বোনসহ ৪ জন নিহত

অনলাইন ডেস্ক :: নরসিংদীতে নববর্ষের প্রথম দিনই যাত্রীবাহী বাসের ধাক্কায় তিন বোনসহ প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার জংগুয়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান।

নিহতরা হলেন— পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চলনা এলাকার মৃত বেনু মিয়ার মেয়ে খায়রুন্নাহার (৩৫), কামনা আক্তার (২৪), ত্রিশা আক্তার (২২) ও নওয়াব আলী (৫৪)। নওয়াব আলী প্রাইভেটকারের মালিক ছিলেন। তিনি কুষ্টিয়ার মিরপুরের ইয়াকুব আলীর ছেলে এবং গাজীপুরের একটি কারখানার বায়িং হাউজের ব্যবস্থাপক।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, প্রাইভেটকারটিতে চালকসহ মোট ৫ জন ছিলেন। শুক্রবার বিকেল ৪টার দিকে মহাসড়কের জংগুয়া এলাকা অতিক্রম করার সময় সিলেটগামী আল মোবারকা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটির চালকসহ ৪ যাত্রীর মৃত্যু হয়। পরে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারটি কেটে ৪ জনের লাশ উদ্ধার করে।

এছাড়া, প্রাইভেটকারে থাকা আহত রুনা বেগমকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরে রাত সাড়ে ৮টার দিকে হাইওয়ে পুলিশ তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়।

দুর্ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা গেছে তবে এর চালক পালিয়ে গেছে বলেও জানান ওসি মামুনুর রহমান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ