তারেক রহমানের উপর রায়ের প্রতিবাদে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২১

তারেক রহমানের উপর রায়ের প্রতিবাদে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ

অনলাইন ডেস্ক :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নড়াইলে দায়েরকৃত মিথ্যা মামলায় ফরমায়েশী রায়ের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর আম্বরখানা পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ১৮ কোটি মানুষের জনপ্রিয় নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরসূরী আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের উপর একের পর এক ফরমায়েশী রায় দিয়ে তারেক রহমান তথা জাতীয়তাবাদী শক্তিকে স্তব্ধ করা যাবে না। আন্তর্জাতিক মিডিয়ায় দেশ যখন মাফিয়া রাষ্ট্রে রূপান্তরিত তখন জনগণের দৃষ্টিভঙ্গি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য নড়াইলের একটি আদালতে সরকার এই ষড়যন্ত্রমূলক মিথ্যা রায় প্রদান করে।

বক্তারা বলেন, অবিলম্বে এসব মিথ্যা মামলা ও রায় প্রত্যাহার করা না হলে অচিরেই সিলেট থেকে সরকার পতনের দুর্বার গণআন্দোলন শুরু হবে।

বিক্ষোভ মিছিল সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দ, বিভিন্ন ওয়ার্ড এবং থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ