তারেক রহমানের ‘ফরমায়েশী’ রায়ের প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২১

তারেক রহমানের ‘ফরমায়েশী’ রায়ের প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নড়াইলে দায়েরকৃত মিথ্যা মামলায় ‘ফরমায়েশী’ রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল।

শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর জিন্দাবাজার পয়েন্ট থেকে শুরু হয়ে কোর্ট পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক এবং জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় বিক্ষোভ পরবর্তী প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরসূরী তারেক রহমানের উপর একের পর এক ফরমায়েশী রায় দিয়ে জাতীয়তাবাদী শক্তিকে দমানোর পায়তারায় লিপ্ত রয়েছে বর্তমান সরকার। আন্তর্জাতিক মিডিয়ায় দেশ যখন মাফিয়া রাষ্ট্রে রূপান্তরিত তখন জনগণের দৃষ্টিভঙ্গি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য এ ধরনের একটি রায় দিয়েছে সরকার। আমরা বলতে চাই, জাতীয়তাবাদী সৈনিকরা বেঁচে থাকতে তাদের এই স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে না। তারেক রহমান তথা জাতীয়তাবাদী শক্তিকে কখনো স্তব্ধ করা যাবে না।

বক্তারা বলেন, অবিলম্বে এসব মিথ্যা মামলা ও রায় প্রত্যাহার করা না হলে অচিরেই সিলেট থেকে সরকার পতনের দুর্বার গণআন্দোলন শুরু হবে বলে হুশিয়ারি প্রদান করেন।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, জেলার সদস্য এডভোকেট সাঈদ আহমদ, মহানগর সদস্য লোকমান আহমদ, লুৎফুর রহমান, বেলায়েত হোসেন মোহন, জেলার সদস্য লিটন আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, জেলার সদস্য কয়েছ আহমদ, ফখরুল ইসলাম রুমেল, মহানগর সদস্য মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, মির্জা সম্রাট, জেলার সদস্য মকসুদুল করিম নোহেল, মতিউর রহমান আফজল, মাসুক আহমদ, নাসির উদ্দিন রহিম। এছাড়াও জেলা ও মহানগর এবং উপজেলা ও ওয়ার্ড যুবদলের সর্বস্তরের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ