তাহিরপুরে ছাত্রী অপহরন মামলায় নাঈম কারাগারে

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

তাহিরপুরে ছাত্রী অপহরন মামলায় নাঈম কারাগারে

অনলাইন ডেস্ক
সুনামগঞ্জের তাহিরপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে ভিকটিমের পিতা ৬ জনকে আসামী করে নারী ও শিশু দমন আইনে এই মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলেন, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারহাল গ্রামের জাকির হোসেন অরফে ক্বারি মিয়ার ছেলে মাহমুদুল হাসান নাঈম (২০) এবং তার সহযোগী পাশ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্ধ গ্রামের হাবিবুর রহমানের ছেলে অনিক মিয়া (২৩), একই গ্রামের কালা মিয়ার ছেলে আকিক মিয়া (২১), মাজু মিয়ার ছেলে আবুল হোসেন (২২), দুলাল মিয়ার ছেলে মিলন মিয়া (২১) এবং মোল্লাপাড়া গ্রামের রাকিবুল ইসলাম (২৩)। বুধবার (২৪ নভেম্বর) দুপুরে এ ঘটনায় আটককৃত প্রধান আসামী মাহমুদুল হাসান নাঈমকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে বাদাঘাট সরকারী কলেজ পরীক্ষার সেন্টারে এবারের এসএসসি পরীক্ষা দিতে যায় এক ছাত্রী। পৌরনীতি পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে সকাল পৌনে ১১টার দিকে মোল্লাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের জাকির হোসেন অরফে ক্বারীর মিয়ার ছেলে মাহমুদুল হাসান নাঈম এসএসসি পরীক্ষার্থীকে ঝাপটে ধরে এবং জোরপূর্বক অটোরিকশায় মধ্যে তুলে নিয়ে অপহরণের চেষ্টা করে। এসময় ছাত্রী চিৎকার দিলে তার সহপাঠি সহ পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং নাঈমকে আটক করে। পরে এসএসসি পরীক্ষা কের্ন্দের দায়িত্বরত পুলিশের হাতে ছাত্রীর সহপাঠি ও পথচারীরা নাঈমকে তুলে দেয়।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার জানান, এ ঘটনায় ভিকটিমের পিতা ৬জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আটককৃত নাঈমকে গ্রেপ্তার দেখিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে এবং তার সহযোগি পলাতক ৫ আসামীকে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ