তাহিরপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

তাহিরপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে অনৈতিক সুবিধা না দেওয়ায় এবং ব্যাক্তিগত আক্রোশে প্রকৃত মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাদাঘাট বাজারে জামুকা থেকে স্বীকৃতি প্রাপ্ত ও গেজেটভুক্ত ৬ মুক্তিযোদ্ধার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যোদ্ধাহত মুক্তিযোদ্ধা মোজাহিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, শ্রীপুর (উত্তর) ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আমির উদ্দিন, শ্রীপুর (উত্তর) ইউনিয়ন কমান্ডার আলখাছ উদ্দিন, মুক্তিযোদ্ধা যাদু মিয়া, মুক্তিযোদ্ধা জলিল খান, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা নওশাদ মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ প্রমুখ।

প্রসঙ্গত, চলতি সপ্তাহে তাহিরপুর উপজেলার ৬ বীর মুক্তিযোদ্ধাকে অমুক্তিযোদ্ধা দাবি করে উপজেলা সদরে মানববন্ধন করেছিলেন মুক্তিযোদ্ধা সংসদের অপর একটি পক্ষ। এরই প্রতিবাদ জানিয়ে আজ মানববন্ধন কর্মসূচি পালন করেন ৬ বীর মুক্তিযোদ্ধা সহ উপজেলার প্রায় ৩০ জন মুক্তিযোদ্ধা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ