তাহিরপুরে যুবদলের বাণিজ্যিক পকেট কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

তাহিরপুরে যুবদলের বাণিজ্যিক পকেট কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

তাহিরপুর প্রতিনিধি :: তাহিরপুরে যোগ্য ও প্রকৃত নেতাদের বাদ দিয়ে, অযোগ্যদের দ্বারা বাণিজ্যিক পন্থা অবলম্বন করে যুবদলের আহবায়ক কমিটি গঠনের প্রতিবাদ ও তা বাতিল এবং নতুন করে কমিটি গঠনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারী) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুরের বাদাঘাট বাজারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাণিজ্যিক পন্থায় গঠিত কমিটির গঠনতন্ত্র বিরোধী কার্যক্রমের নানান দিক তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উত্তর শ্রীপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ফেরদৌস আলম আখঞ্জী বলেন , গত ৯ ফেব্রুয়ারী কেন্দ্র থেকে তাহিরপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়। কিন্তু এতে দেখা যায়, উপজেলা যুবদল বা ছাত্রদলের সাবেক কোন ছাত্রনেতার স্থান হয়নি। কেবল টাকার বিনিময়ে বিএনপির রাজনীতিতে অতীতে কোন সম্পৃক্তা ছিল না এমন একজনকে আহবায়ক করা হয়েছে। তাছাড়া কমিটিতে সিনিয়র নেতৃবৃন্দেরকে রাখা হয়েছে অসম্মানজনক স্থানে। এ নিয়ে উপজেলা যুবদলের তৃণমূলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এছাড়াও সংবাদ সম্মেলনে বক্তারা, বাণিজ্যিক প্রক্রিয়ায় গঠিত উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বাতিল করে রাজপথের নিবেদিত যোগ্যতা সম্পন্ন যুবদল ও সাবেক ছাত্রদল নেতাকর্মীদের মাধ্যমে কমিটি পুনর্গঠনের দাবি জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে বর্তমান আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করেন ফেরদৌস আলম আখঞ্জী, আমির শাহ্, মাহবুব মল্লিক, জাহাঙ্গীর আলম, রুকন উদ্দিন প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ