তাহিরপুরে হানিফ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

তাহিরপুরে হানিফ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চাঞ্চল্যকর হানিফ সিকদার হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি হাবিবুর রহমানকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা। হাবিবুর রহমান সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ইছবপুর গ্রামের মৃত লায়েছ শিকদারের ছেলে।

রোববার (২৫ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে ভৈরব উপজেলার শিমূলকান্দি ইউনিয়নের মধ্যেরচর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন ক্যাম্পের কমান্ডিং অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের।

তিনি আরও জানান, গত ২৬ মার্চ বিকেল সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ঝলারহাওরে গরুর ধান ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে হানিফ সিকদার ও তাদের ভাইদের মাঝে হাবিবুর রহমান ও তার সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়। এতে হানিফ সিকদার গুরুতর আহত হন।

ঘটনার পর তার স্বজনরা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার ভাই বাদী হয়ে হাবিবুর রহমানকে প্রধান অভিযুক্ত করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলার প্রধান অভিযুক্ত ভৈরব উপজেলায় অবস্থান করছে, এমন সংবাদ পেয়ে ওই হত্যাকারীর ওপর র‌্যাব নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে ক্যাম্পের একটি অভিযানকারী দল তাকে আটক করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ