তাহিরপুরে হিন্দু পরিবারের ভূমি জোরপূর্বক দখলের চেষ্টা

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

তাহিরপুরে হিন্দু পরিবারের ভূমি জোরপূর্বক দখলের চেষ্টা

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ভূয়া দলিল তৈরি করে হিন্দু পরিবারের ভূমি জোরপূর্বক দখলের চেষ্টা করার অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

সোমবার (২২মার্চ) দুপুরে উপজেলা সদরের মধ্য বাজারে উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে ভূমির প্রকৃত মালিক বেনু দাস বলেন, নউপজলার সদর ইউনিয়নের সূর্য্যেরগাঁও গ্রামের এস এ ১৬৬নং জে এল সংক্রান্ত জামালগড় মৌজার ২৫ নং খতিয়ানের ২২৫৪ নং দাগের মোট ০.২২ একর ভূমি রেকর্ডীয় মালিক টাকাটুকিয়া গ্রামে উপেন্দ্র কুমার রায়ের উত্তরাধিকারীগং আমাদের কাছে বিক্রি করে। কিন্তু আমরা সংখ্যালগু পরিবার হওয়ায় ভূয়া দলিল তৈরি করে আমার পাশ্ববর্তী বাসিন্দা নুরুল ইসলামগং বার বার মিথ্যা মামলা,মারধর ও ভূয়া দলিলের মাধ্যমে জায়গার দাবী করে জোড় পূর্ব দখলের চেষ্টা করছে।

ভূমিতে আমার পুরনো দোকান কোটা মেরামত করতে গেলেই প্রভাব বিস্তার করে বিভিন্ন বাধা সৃষ্টি করে আমার পরিবারকে হয়রানী করছে। এ অবস্থায় আমি ও আমার পরিবারপরিজন সারাক্ষন নিরাপত্তাহীনতায় আছি। আইনের আশ্রয় নিয়েও কোন প্রতিকার পাচ্ছি না। তাই আমি আমার পরিবার নিয়ে বসবাস করতে ও আমার দোকান কোটা মেরামত করে ব্যবসা বানিজ্য করতে আইন শৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষ ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

সাংবাদিক সম্মেলনে বিজয় দাস সহ পরিবারের লোকজন, আত্মীয় স্বজন ও উপজেলার কর্মরত সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ