থানায় অভিযোগ করায় বাড়িঘর ভাঙ্গচুর

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, মে ১১, ২০২১

থানায় অভিযোগ করায় বাড়িঘর ভাঙ্গচুর

সুনামগঞ্জ প্রতিনিধি :: থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ করায় দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নগদীপুর গ্রামে বাদীর বাড়িঘর ভাঙ্গচুরের অভিযোগ পাওয়াগেছে। রবিবার (৯ মে) প্রতিপক্ষের লোকদের হামলায় বিচারপ্রার্থীর বাড়িঘরে ভাঙ্গচুরের ঘটনা ঘটে।

জানা যায়, নগদীপুর ছয়হারা গ্রামে আফরোজ মিয়ার ছেলে মো. নাজমুল মিয়া বাদি হয়ে দিরাই থানায় প্রতিবেশী আবু হানিফ, নুরুল হক,রশিক মিয়া,কাচা মিয়া, বাবুল মিয়াসহ ৯ জনের বিরুদ্ধে হুমকি ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করে দিরাই থানা পুলিশ। বাড়িতে পুলিশ আসায় ক্ষোব্ধ হয়ে বাদী নাজমুলের প্রতি ছড়াও হন প্রতিপক্ষের লোকেরা। ঘটনাস্থল থেকে পুলিশ ত্যাগের পর বিচারপ্রার্থীর বাড়িঘরে ভাঙ্গচুর চালায় বিবাদীর লোকেরা। এই ঘটনায় আতঙ্ক বিরাজ করছে হামলায় স্বীকার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে। এমতাবস্থায় পুলিশী নিরাপত্তা চেয়েছেন বাদী নাজমুল মিয়া।

অভিযুক্ত রশিক মিয়া বাড়িঘর ভাঙ্গচুরের বিষটি অস্বীকার করেন। তিনি বলেন, এটা আমাদের পারিবাকি ব্যাপার। অন্যলোক ইন্দন দিয়ে অভিযোগ করিয়েছে। মেম্বার মধ্যস্থতাকারী হিসেবে রয়েছেন।

এই ঘটনায় তদন্তকারী কর্মকর্তা দিরাই থানার এএসআই আবুল হাসনাৎ বলেন, অভিযোগের পর ঘটনাস্থলে আমরা গিয়েছি। দুই পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। স্থানীয়ভাবে শালিসের প্রক্রিয়া চলছে। ঈদের পরে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ