দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে নৃশংসভাবে হত্যা

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে নৃশংসভাবে হত্যা

অনলাইন ডেস্ক :; দক্ষিণ আফ্রিকায় এক বাংলাদেশিকে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের আটদিন পর আবুল বাসার লাভলু (৩৭) নামে ওই বাংলাদেশির পোড়া লাশ মিলে একটি ডোবার মধ্যে।

দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্ট প্রভিন্সের ব্রিটস এলাকায় নিজ দোকান থেকে আবুল বাসার লাভলু (৩৭) নামে এক বাংলাদেশি ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। ২ জুন ভাইয়ের ফোন বন্ধ ও খোঁজ খবর না পেয়ে তার ভাই নুরুল হুদা লাভলুর দোকানে যায় এবং এক পাকিস্তানিকে ব্যবসা প্রতিষ্ঠানে দেখতে পায়। ওই পাকিস্তানিকে জিজ্ঞাসা করলে সে জানায়, লাভলু কয়েকদিন পূর্বে তার কাছে দোকান বিক্রি করে চলে গেছে।

নিহত লাভলুর ভাই নুরুল হুদা ঘটনাটি পুলিশকে অবহিত করলে অভিযান শুরু হয়। ৮ দিন পর স্থানীয় এলাকায় একটি ডোবার মধ্যে এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে নুরুল হুদাকে খবর দেয়া হয়। লাশটি পুড়িয়ে পানিতে ফেলে দেয়ার কারণে মুখ বিকৃত হয়ে যায়। পরে নুরুল হুদার ডিএনএ টেস্টের মাধ্যমে ১০ জুন নিহতের পরিচয় শনাক্ত করা হয়।

নিহত আবুল বাসার লাভলু ফেনী জেলার দাগনভুইঞা উপজেলার চাদপুর ৯নং ওয়ার্ডের নাদু মুন্সিবাড়ির সিদ্দিকুর রহমানের পুত্র।

লাভলুর মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। ঘটনার সঙ্গে দোকানে থাকা পাকিস্তানি জড়িত কিনা তা জানতে এবং হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ