দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: সারা দেশের ন্যায় জেলার দক্ষিণ সুনামগঞ্জেও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ উদযাপন করা হয়েছে।

শুক্রবার(২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের বিশেষ আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

দিবসের প্রথম প্রহরে দক্ষিণ সুনামগঞ্জে ভোরে ৩১ বার তোপধ্বনি ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে দিবসটির শুভ সুচনা করা হয়।

দিবসটির দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, দক্ষিণ সুনামগঞ্জ থানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স সহ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ,আব্দুল মজিদ কলেজ, আব্দুল মজিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, উদীচী শিল্পী গোষ্ঠি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ দক্ষিণ সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অপর্ন করেন।

সকাল ৮ টায় দক্ষিণ সুনামগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ, ফায়ার সার্ভিস ফোর্স,আনসার বিডিবি সহ স্কুল, কলেজের শিক্ষার্থীদের কুচকাওয়াজ পরিদর্শন করেন অতিথিবৃন্দ।

কুচকাওয়াজ পরবর্তীতে স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমেদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) সুনন্দা রায়, থানার অফিসার ইনচার্জ ওসি(কাজী মোক্তাদির হোসেন , উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, সিনিয়র সহ-সভাপতি তহুর আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা সজীব আল মারুফ, নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম রেজা,সমাজ সেবা কর্মকর্তা তাছলিমা আক্তার লিমা, জয়কলস উজানীগাও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সচীন্দ্র চন্দ্র সরকার, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, আবাব মিয়া।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ,বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক
সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ