দক্ষিণ সুরমায় ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, মে ৬, ২০২১

দক্ষিণ সুরমায় ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক :: পবিত্র মাহে রমজান উপলক্ষে রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) প্রয়াত আওয়ামী লীগ নেতা মরহুম আব্দুল খালিক মায়নের ছেলে লন্ডন মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত আহমদ বিজয়ের সার্বিক সহযোগিতায় ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এবং মহানগর যুবলীগ নেতা সারোওয়ার হোসেন চৌধুরীর উদ্যোগে দক্ষিণ সুরমার কদমতলীতে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, দেশের যে কোন সংকটময় সময়ে সব সময় কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। অসহায় ও ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ ও করোনকালীন সময়ে খাদ্য সামগ্রী ধারাবাহিকভাবে অসহায়দের মাঝে বিতরণ করে যাচ্ছে ছাত্রলীগ। যাহা প্রশংসার দাবীদার। তিনি আরো বলেন, দেশে ২য় বারের মতো করোনা মহামারি দেখা দিয়েছে। তাই সবাইকে সব সময় সচেতন থাকার পাশাপাশি বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান করতে হবে এবং এই রমজান মাসে সকলের সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল বক্স, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ও সিসিকের প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আব্দুল মান্নান, ২৬ নং ওয়ার্ড আওয়ামী সাধারণ সম্পাদক শিরুল আহমেদ, ২৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, সিলেট মহানগর যুবলীগ নেতা শাহীন আহমদ, কুচাই ইউপি যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিটু, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ শাকিল, কুচাই ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আহমেদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ