দক্ষিণ সুরমায় পুলিশের অভিযানে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

দক্ষিণ সুরমায় পুলিশের অভিযানে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
সিলেটের দক্ষিণ সুরমা থেকে সিএনজি অটোরিকশা ও চাকুসহ ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করছে পুলিশ। সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে দক্ষিণ সুরমা থানার ভার্থখলাস্থ স্বর্ণালী আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুরমা থানার এসআই (নি.) মো. রোকনুজ্জামান চৌধুরী, পিপিএম নেতৃত্বে দক্ষিণ সুরমা থানার ভার্থখলাস্থ স্বর্ণালী বি-ব্লক ৪ ও ৫ নং বাসার সামনে থেকে ছিনতাইকারীদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় সংঘবদ্ধ ছিনতাইকারীরা যাত্রীদেরকে কৌশলে সিএনজি গাড়ীতে তুলে তাহাদের সাথে থাকা মোবাইল, টাকা, স্বর্ণালংকার সহ মূল্যবান মালামাল ছিনতাই করার চেষ্টা করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার নবিগঞ্জ থানার চাঁনপুর, রামপুর গ্রামের মো. মোদ্দত আলী রুপা ছেলে মো. রাজু আহমদ উরফে অকিল (২৪), বর্তমানে- সিলেট জেলার কোতোয়ালী থানার ভাঙ্গাটিকর, জাহাঙ্গীরের কলোনিতে বসবাস করছে। সুনামগঞ্জ জেলার দিরাই থানার বাশহাটি চৌধুরী পাড়া, ভাটিপাড়া গ্রামের মৃত আব্দুস ছালাম ছেলে মো. শহীদ নূর (৩২), বর্তমানে- সিলেট জেলার শাহপরান (রহ:) থানার বালুচর, ২নং মসজিদ সংলগ্ন হিরন মাহমুদের কলোনিতে বসবাস করছে। সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার হরিপদনগর গ্রামের ইরফান আলীর ছেলে মো. সুয়েল মিয়া উরফে সোহেল (২৭), সুনামগঞ্জ জেলার ছাতক থানার জাউয়া বাজার, বড়খাপন গ্রামের মৃত ইলিয়াছ আলীর ছেলে মো. সুমন আহমদ (২৮), বর্তমানে- সিলেট জেলার শাহপরান (রহ:) থানার বালুচর, ২নং মসজিদ সংলগ্ন হিরন মাহমুদের কলোনিতে বসবাস করছে।

এসময় ছিনতাইকাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশা, যাহার রেজি নং-সিলেট-থ-১২-৬৬৪৪ এবং আসামীদের দেহ তল্লাশি করে ৩টি টিপ চাকু ও ৫টি বিভিন্ন ধরণের মোবাইল সেট উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা নং-০৩ দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপি’র দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ