দক্ষিণ সুরমায় বিপুল পরিমাণ ভারতীয় পণ্য আটক

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

দক্ষিণ সুরমায় বিপুল পরিমাণ ভারতীয় পণ্য আটক

অনলাইন ডেস্ক :: সিলেটের দক্ষিণ সুরমায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য আটক করা হয়েছে। যার আনুয়ানিক মূল্য ৩ লাখ টাকা। এসময় ট্রাক চালকসহ দুই জনকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাত আড়াইটার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ শিববাড়ী এলাকায় এ অভিযান পরিচালনা করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার রাত আড়াইটার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ রোডস্থ শিববাড়ী এলাকার গোটাটিকর মাদ্রাসার বিপরীতে ১টি ট্রাক থামানোর সিগন্যাল দেওয়া হয়। ট্রাকটিকে থামালে চালক তাজুল ইসলাম ও পাশের সিটে বসা নাঈম মল্লিক (২৪)- কে গাড়ীতে কি মালামাল আছে তা জিজ্ঞেস করলে সন্তোষজনক জবাব দিতে না পারায় পুলিশের সন্দেহ হয়।

পরে ট্রাক তল্লাশী করে ভারতীয় চিপসের ২৫ টি বড় কার্টুন, ৫৫টি বড় কার্টুনের ভেতর WAFER LAYERS ও ৩টি বড় কার্টুনে রক্ষিত DARK FANTASY Choco fills বিস্কুট জব্দ করা হয়। এসব পণ্যের আনুমানিক মূল্য ৩ লাখ টাকা। এসময় ট্রাক চালক তাজুল ইসলাম ও গাড়িতে বসা নাঈমকে গ্রেফতার করে পুলিশ। এ সংক্রান্তে আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে। নং-১০, তারিখ-১৩/০২/২০২১।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ