দরগা মহল্লায় ব্যবসায়ী রাজনের উদ্যোগে মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ (ভিডিও)

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

দরগা মহল্লায় ব্যবসায়ী রাজনের উদ্যোগে মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ (ভিডিও)

অনলাইন ডেস্ক :: সিলেট নগরীর দরগা মহল্লাহ এলাকায় দরগা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সাধারন সম্পাদক সৈয়দ রাজন আহমদের উদ্যোগে অসহায় মানুষদের মাঝে মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার রাতে দরগা মহল্লাহ এলাকায় সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের উপস্থিতে অসহায় মানুষদের মাঝে মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আসাদ উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষদের পাশে নেতাকর্মীরা দাঁড়িয়েছেন । সারাদেশে অসহায় মানুষদের পাশে রাজনৈতিক ব্যক্তিদের পাশাপাশি প্রবাসী ও সমাজের তরুণরা এগ্রিয়ে এসেছেন । তাদের এই কার্যক্রম দেখে অন্যরা এগ্রিয়ে আসবেন।

তিনি বলেন,দীর্ঘ তিন মাস ধরে দরগা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ সাধারণ সম্পাদক ব্যবসায়ী রাজন মানুষদের জন্যে কাজ করছেন । তার এমন উদ্যোগ আমার খুব ভালো লেগেছে । আশা করি সমাজের বিত্তবানরা এই করোনাকালে অসহায়দের পাশে দাঁড়াবেন ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন মাহবুবুল হক শাহীন, সাকিল আহমদ,সোহেল আহমদ,সাংবাদিক মো. আজমল আলী, মো ফয়ছল হোসেন, তৌফিক আহমদ সায়েম, পাভেল আহমদ, সাইফুল্লাহ হাবিব প্রমুখ।

গত মার্চ মাস থেকে নগরবাসীর পাশে থেকে বিভিন্ন সহ-যোগিতা করে যাচ্ছেন করোনাকালে অসহায়দের যা অব্যাহত রেখেছেন আজ অবধী তারা হলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, হযরত শাহজালাল (র.) এর দরগাহ বাজার ব্যবসায়ী সমিতির সহ-সাধারন সম্পাদক সৈয়দ রাজন । রাতে সৈয়দ রাজন এর উদ্দ্যেগে দরগা এলাকায় চলছে খাদ্য বিতরন ।

Posted by Syl News BD on Thursday, 25 June 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ