দশগাঁও নওয়াগাঁও হাইস্কুল ও কলেজের বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্হর স্হাপন করেন -মন্ত্রী ইমরান

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

দশগাঁও নওয়াগাঁও হাইস্কুল ও কলেজের বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্হর স্হাপন করেন -মন্ত্রী ইমরান

 

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের দশগাঁও নওয়াগাঁও হাইস্কুল এন্ড কলেজের বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়। ২৩ জানুয়ারী (২০২১) শনিবার বেলা ৪ঃ০০টায় বন্যা প্রবণ ও নদী ভাঙ্গন রোধে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের ৩ কোটি ৩৪ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দশগাঁও নওয়াগাঁও হাইস্কুল এন্ড কলেজের বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ এমপি।
ভিত্তিপ্রস্তর স্থাপনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের উপস্থিতিতে দোয়া করেন হাফেজ গুলজার আহমদ।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,
গোয়াইনঘাট উপজেলা নির্বাহি অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইব্রাহিম,উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ, প্রাক্তন প্রধান শিক্ষক হাজী ওসমান গনি, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস,কামরুল আহসান আমিরুল, নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) শীর্ষেন্দু পুরকায়স্থ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, প্রেসক্লাব সভাপতি এমএ মতিন, আলী হায়দার চৌধুরী, সিলেটের সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) মো. নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, বর্তমান অধ্যক্ষ খলিলুর রহমান, আহমেদ মুস্তাকিন, মিসবাহ আহমদ, মিজানুর রহমান প্রমুখ।

পরে তিনি নন্দিরগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সালুটিকর ডিগ্রী কলেজের চারতলা বিশিষ্ট নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ