দারাজ ফার্স্ট গেইমস এবার নিয়ে এলো ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্ট

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২০

দারাজ ফার্স্ট গেইমস এবার নিয়ে এলো ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্ট

সংবাদ বিজ্ঞপ্তি :

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তাদের অ্যাপের গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি)-তে এবার নিয়ে এলো ইউথবেসড আরেকটি জনপ্রিয় গেইম টুর্নামেন্ট ‘ক্ল্যাশ রয়্যাল’।

দারাজের আসন্ন সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইন উপলক্ষ্যে আয়োজিত এই টুর্নামেন্টে ৩২ জন বিজয়ীর জন্য থাকছে ৩ লাখ টাকার প্রাইজ পুল- যেখানে প্রথম বিজয়ীর জন্য পুরষ্কার হিসেবে থাকছে এক লক্ষ টাকার ভাউচার, দ্বিতীয় বিজয়ীর জন্য থাকছে ৫০ হাজার, তৃতীয় ও চতুর্থ বিজয়ীর জন্য থাকছে ২৫ হাজার এবং পঞ্চম থেকে অষ্টম বিজয়ীর জন্য থাকছে ১০ হাজার টাকার সমমূল্যের ভাউচার।

এছাড়াও পরবর্তী বিজয়ীদের জন্য থাকছে ৫ হাজার ও ১ হাজার টাকার ভাউচার। ক্যাশ রয়্যাল টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ২০ থেকে ২৭ আগস্ট পর্যন্ত যেখানে সর্বোচ্চ ১৬,০০০ মানুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই স্লট পূরণ হয়ে যাওয়ার আগেই দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে।

আর টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ৩১ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত। টুর্নামেন্টটির ফাইনাল খেলা দারাজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে লাইভ দেখানো করা হবে।

উল্লেখ্য, দারাজ ফার্স্ট গেইমস গত মে মাস থেকে চালু হওয়া নতুন এই গেইমিং প্ল্যাটফর্মটি লক্ষ লক্ষ বাংলাদেশিকে ঘরে বসে সামাজিক দূরত্ব অনুশীলনকালীন অনলাইন টুর্নামেন্টের মাধ্যমে সংযোগ স্থাপনে সহায়তা করে।

গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবে- প্রথমে দারাজ অ্যাপ ডাউনলোড করুন, আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন, দারাজ অ্যাপ থেকে দারাজ ফার্স্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং গেম সেন্টারে প্রবেশ করুন। ক্ল্যাশ রয়্যাল রেজিস্ট্রেশন ব্যানারে ক্লিক করুন।

আপনার ক্ল্যাশ রয়্যাল ট্যাগ আইডি, ফোন নাম্বার ও ইমেইল অ্যাড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করুন, কিছুক্ষণের মধ্যে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি ম্যাসেজ পাবেন।

গেইমে অংশগ্রহণ করবেন যেভাবে- ডিসকর্ড অ্যাপে ইউজার সব রুম ডিটেলস পেয়ে যাবে। ডিসকর্ড লিঙ্কটি রেজিস্ট্রেশন পেইজ অথবা এস এম এস এর মাধ্যমে দিয়ে দেওয়া হবে। ইউজারকে স্মার্টফোনে ক্ল্যাশ রয়্যাল গেইমটি খুলতে হবে, রুম আইডি ও পাসওয়ার্ড দিয়ে এন্টার করতে হবে।

এইভাবেই সফলভাবে গেইম রুমে যোগদান করা যাবে। এবার গেইমের অগ্রগতি দেখতে ডিএফজিতে ফেরত যেতে হবে। একটি নির্দিষ্ট সময়ে এসএমএসের মাধ্যমে বিজয়ীর নাম পাঠিয়ে দেওয়া হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ