দিলদার হোসেন সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর

প্রকাশিত: ১:৫৭ পূর্বাহ্ণ, মে ৬, ২০২১

দিলদার হোসেন সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর

নিজস্ব প্রতিবেদক :: বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্হার সাবেক সাধারণ সম্পাদক দিলদার হোসেন সেলিমের জানাযার নামাজ ও দাফন ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর সম্পন্ন হবে। সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ এবং নিকটাত্মীয়রা জরুরি বৈঠকে বসে এ সিদ্ধান্ত নিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি জানান, দিলদার হোসেন সেলিমের এক ছেলে ও দুই মেয়ে আমেরিকায় বসবাস করেন। তারা ৮ মে (শনিবার) সকালে দেশে আসার কথা রয়েছে। তারা দেশে আসা মাত্র জানাযার সময় নির্ধারিত হবে। সম্ভবনা রয়েছে- এ দিনই (আগামী শনিবার) দিলদার হোসেন সেলিমের জানাযার নামাজ ও দাফন সম্পন্ন হবে।

এমদাদ হোসেন চৌধুরী জানান, মরদেহ সিলেট ডায়াবেটিক হাসপাতালের হিমাগারে রাখা হয়েছ। ছেলে মেয়েরা আসার আগ পর্যন্ত সেখানেই থাকবে।

মৃত্যুর পর বুধবার রাত সাড়ে ১১টার দিকে মানিক পীর টিলার গোসলখানায় মরদেহ গোসল করানো হয় বলে জানান এমদাদ হোসেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম ইন্তেকাল করেছেন। বুধবার (৫ মে) রাত পৌনে ১০টার দিকে সিলেট মাউন্ড এডোরা হসপিটালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দিলদার হোসেন সেলিম দীর্ঘদিন ধরে প্যারালাইসিস-সহ নানা রোগে ভোগছিলেন। সম্প্রতি চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। মঙ্গলবার (৪ মে) রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে এবং শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে সিলেট মাউন্ড এডোরা হসপিটালে ভর্তি করা হয়। সেখানেই তিনি বুধবার রাত পৌনে ১০টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

আমাদের ফেইসবুক পেইজ