দুইদিনের সফরে সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

দুইদিনের সফরে সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:: পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন এমপি দুইদিনের সরকারি সফরে সিলেটে আসছেন। এ সময়ে তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

মন্ত্রীর সরকারি সফরসূচিতে দেখা গেছে, আগামীকাল শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে বিমানযোগে সিলেটে এসে পৌঁছাবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সকাল পৌনে ১১টার দিকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ এবং জালালাবাদ এসোসিয়েশনের উদ্যোগে রিজলভ টু সেইভ লাইভ কার্যক্রম বিষয়ক আলোচনা সভায় যোগ দেবেন তিনি। বালুচরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হবে এ সভা।

দুপুরে নগরীর ধোপাদিঘীরপাড় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে যোগ দেবেন ড. মোমেন।

এদিন বিকাল ৩টা থেকে ৫টা অবধি হাফিজ কমপ্লেক্সে মন্ত্রী সিলে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন। সন্ধ্যায় শেখ হাসিনা শিশু পার্কের উদ্বোধন করবেন তিনি।

রাত ৮টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হবে ড. মোমেন।

পরদিন শনিবার সকাল ১০টায় মোমেন ফাউন্ডেশনের উদ্যোগে কম্পিউটার প্রশিক্ষণের সনদপত্র বিতরণ করবেন পররাষ্ট্রমন্ত্রী। সকাল ১১টায় ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) এর কার্যালয় পরিদর্শন করবেন তিনি।

এদিন সকাল সাড়ে ১১টায় ভ্যাকসিন কূটনীতিতে সফলতার জন্য সিলেট জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ড. এ কে আব্দুল মোমেনকে সম্মাননা প্রদান করা হবে। এ সময় মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকেবিমানযোগে ঢাকায় ফিরে যাবেন পররাষ্ট্রমন্ত্রী।

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ