দুইদিন সিলেটের যেসব এলাকায় ৯ ঘণ্টা থাকবে না বিদ্যুৎ

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, জুন ২৩, ২০২১

দুইদিন সিলেটের যেসব এলাকায় ৯ ঘণ্টা থাকবে না বিদ্যুৎ

নিজস্ব প্রতিবেদক :: উন্নয়নমূলক কাজ ও ১১ কেভিফিডারের মেরামত ও সংরক্ষন কাজের জন্য সিলেট নগরীর বিভিন্ন এলাকায় দুইদিন কয়েক ঘণ্টা বিদ্যুৎ থাকবে না বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো), সিলেট।

আজ বুধবার (২৩ জুন) সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী শুক্র ও শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরীর শিবগঞ্জ, টিলাগড়, মালুয়াহাউজ, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, কল্যানপুর, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এম.সিকলেজ ও আশে-পাশেরএলাকাসমূহ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া শনিবার ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারের আওতাধীন এলাকা কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা নয়া বস্তি ও আশপাশ এলাকায় আগামী শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ থাকবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ