‘দুর্যোগে ভয়ের কারণ নেই, প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন’

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, মে ২১, ২০২২

‘দুর্যোগে ভয়ের কারণ নেই, প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন’

সিলনিউজ বিডি ডেস্ক :: মধ্যপ্রাচ্যের সফর সংক্ষিপ্ত করে সিলেটে পৌঁছেই তার নির্বাচনী এলাকা গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

এরই ধারাবাহিকতায় শনিবার সকাল সাড়ে ১০ টায় সিলেটের গোয়াইনঘাট উপজেলায় পৃথকভাবে বিভিন্ন এলাকা পরিদর্শনকালে খাদ্য সমগ্রী বিতরণ করেন মন্ত্রী।
এসময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী বলেন, বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য যা যা করার তার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। ইতিমধ্যে সিলেটের বন্যাদুর্গত এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ২৫ লাখ টাকা ও ৪ হাজার প্যাকেট শুকনো খাবারের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি আমার ঐচ্ছিক তহবিল থেকে গোয়াইনঘাট উপজেলায় আরও ১২ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা সরকারে যতদিন আছে সিলেটবাসী মনে রাখবেন আপনাদের একজন বন্ধু আছেন।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমান, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, সুভাস চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুলসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ