দেশবাসী দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন সোচ্চার কণ্ঠ ও বরেণ্য অর্থনীতিবিদকে হারালো : দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

দেশবাসী দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন সোচ্চার কণ্ঠ ও বরেণ্য অর্থনীতিবিদকে হারালো : দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর, বিশিষ্ট দেশপ্রেমিক অর্থনীতিবিদ, দেশবাসী দেশের বড় বড় দুর্নীতি ও দুর্নীতিবাজদের ব্যাপারে এক আপোষহীন সোচ্চার কণ্ঠ খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র আইনজীবী নাছির উদ্দিন, সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ হোসেন।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, শেয়ারবাজার কেলেংকারীর মাধ্যমে ৩০ হাজার কোটি টাকা লোটপাটকারীদের সনাক্ত করে খোন্দকার ইব্রাহিম খালেদ যে তদন্ত প্রতিবেদন জমা ও ব্যাংকিংখাতের শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে যে প্রস্তাবনা দিয়েছিলেন তা আজো আলোর মুখ দেখেনি। এই দুঃখ ভারক্রান্ত মন নিয়েই তাঁকে দুনিয়া থেকে বিদায় নিতে হলো। জীবিত থাকাকালীন খোন্দকার ইব্রাহিম খালেদ বেসিক ব্যাংকের সাড়ে ৫ হাজার কোটি টাকা লুটপাটকারীর প্রধান নায়ক আব্দুল হাই বাচ্চু সহ ব্যাংক ডাকাতদের বিরুদ্ধে তিনি ছিলেন সর্বদা সোচ্চার। সত্য ও ন্যায়ের প্রশ্নে ছিলেন আপোষহীন ব্যক্তি, খাঁটি ইমানদার ও দেশপ্রেমিক। খোন্দকার ইব্রাহিম খালেদ যে মেধা ও দক্ষতার স্বাক্ষর রেখে গেছেন তা এদেশের মানুষ আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

নেতৃবৃন্দ শোকবার্তায় মহান আল্লাহর দরবারে মরহুমকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন এই কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ