দেশের মানুষের প্রতি প্রবাসীরা আন্তরিক – ইকবাল চৌধুরী

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

দেশের মানুষের প্রতি প্রবাসীরা আন্তরিক – ইকবাল চৌধুরী

গোলাপগঞ্জ প্রতিনিধি::
গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে করোনাভাইরানে আক্রান্ত রোগীসহ অন্য রোগীদের চিকিৎসার জন্য চিকিৎসা সরঞ্জাম প্রদান করেছে জালালাবাদ এসোসিয়েশন ইউকে।

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব চিকিৎসা সরঞ্জাম হাসপাতাল প্রতিনিধিদের কাছে হস্তান্তর করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বৈশ্বিক মহামারি এই সময়ে প্রবাসে নিজেরা সমস্যায় থেকেও চিকিৎসা সরঞ্জাম, খাদ্য সহায়তা, অর্থ সহায়তা দেশের মানুষের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ। দেশের মানুষের প্রতি প্রবাসীরা আন্তরিক।

মুক্তিযুদ্ধের সময়ে প্রবাসীদের গুরুত্বপূর্ণ ভুমিকার কথা উল্লেখ করে তিনি বলেন প্রতিটি ক্রান্তিকালে প্রবাসীরা দেশের সহযোগিতা ধারাবাহিকভাবে আজও অব্যাহত রয়েছে।

সোমবার বেলা ২টায় গোলাপগঞ্জ উপজেলা সভা কক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. শাহিনুর ইসলাম শাহিনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ হারুনুর রশিদ চৌধুরী, চ্যানেল এস ইউকের সিনিয়র রিপোর্টার হাসানুল হক উজ্জল।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহনেওয়াজ রহমান, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ প্রমুখ।

হস্তান্তর করা চিকিৎসা সরঞ্জামের মধ্যে রয়েছে ৩টি অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর, ৩টি পালস অক্সিমিটার ও জালালাবাদ এসোসিয়েশন ইতালির পক্ষ থেকে দেওয়া ২টি হুইল চেয়ার প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ