দোয়ারাবাজারে গাজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

দোয়ারাবাজারে গাজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

দোয়ারাবাজার প্রতিনিধি :: দোয়ারাবাজারে ১কেজি গাজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাসেমের তত্বাবধানে এসআই সজিব দত্তের নেতৃত্বে এএসআই বজজুল করিম, এএসআই সাইদুল ইসলাম ও এএসআই সুমন মিয়ার সহযোগিতায় দোয়ারাবাজার টু ছাতক রাস্থার মাঝেরগাও গ্রামের রুরাল সার্ভিসেস ফাউন্ডেশনের সামনে থেকে ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা পলিব্যাগ থেকে ১কেজি গাজা উদ্ধার করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন ১.ছাতক উপজেলার গণেশপুর গ্রামের মৃত শরাফত আলীর পুত্র মক্তছির আলী (৬০) ২.ছাতক উপজেলার চরেরবন গ্রামের মৃত ছমির উদ্দিনের পুত্র আলী আমজাদ(৩৫)ও দোয়ারাবাজার উপজেলার বাশতলা গ্রামের শেখ স্বাধীনের পুত্র সুমন মিয়া(২০)।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃআবুল হাশেম জানান,মাদক ব্যবসায়ী মক্তছির,আলী আমজাদ ও সুমন মিয়া দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল।আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ জনকে আসামী করে মামলা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীদের শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অভ্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ