দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২১

দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ সময় মঙ্গলবার সকাল সাতটায় নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখি হবে টাইগাররা।

সিরিজের প্রথম ম্যাচে বাজেভাবে হেরে ব্যাকফুটে রয়েছে তামিম ইকবালের নেতৃত্বাধীন দলটি। সিরিজ বাঁচাতে হলে টাইগারদের জয়ের কোনো বিকল্প নেই।

অন্যদিকে ফুরফুরে মেজাজেই রয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। চোটাক্রান্ত নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন এবং তারকা ব্যাটসম্যান রস টেইলরকে ছাড়া প্রথম ম্যাচে দাপুটে জয়ে সিরিজ নিশ্চিতের পথে মার্টিন গাপটিলরা।

দুই দলের পরিসংখ্যান এবং শক্তিমত্তার দিক থেকে বাংলাদেশ থেকে যোজন যোজন ব্যবধানে এগিয়ে নিউজিল্যান্ড। অতীতে তাদের মাঠে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টির কোনো ফরম্যাটে জয় পায়নি বাংলাদেশ।

ওয়ানডেতে দুই দলের ৩৫ ম্যাচের সাক্ষাতে ২৫টিতে জয় পায় নিউজিল্যান্ড। মাত্র ১০টিতে জয় পায় বাংলাদেশ। আরও স্পস্ট করে বললে বাংলাদেশে খেলা হলে বাংলাদেশ জেতে। আর নিউজিল্যান্ডে খেলা হলে জিতে নিউজিল্যান্ড।

তারপরও জয়ের স্বপ্ন দেখতে তো কোনো দোষ নেই। সেই স্বপ্নকে বাস্তবেরূপ দিতেই মঙ্গলবার সকালে মাঠে নামছে তামিম ইকবালরা।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান ও রুবেল হোসেন/তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড সম্ভাব্য একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলাস, ডেভন কনওয়ে, উইলি ইয়ং, টম লাথাম, জেমস নিশাম, মিসেল সেন্টনার, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ