দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ফিরছেন তামিম

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২০

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ফিরছেন তামিম

স্পোর্টস ডেস্ক

শ্রীলংকা সফরকে কেন্দ্র করে ঈদের আগে থেকেই শুরু হয় টাইগারদের অনুশীলন। লংকান সফর বাতিল হওয়ায় ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে তিন দলের ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্ট।

তার আগে ক্রিকেটাররা প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন। শনিবার শেষ হলে দুই দিনের প্রথম প্রস্তুতি ম্যাচ। হালকা ইনজুরির কারণে সেই ম্যাচে খেলতে পারেননি বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

সোমবার সকাল সাড়ে ৯টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দুই দিনের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। সেই ম্যাচে রায়ান কুক একাদশের হয়ে খেলবেন দেশসেরা ওপেনার তামিম।

দুই দিনের প্রথম ম্যাচে দারুণ ব্যাটিং করেছেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক সৌরভ। তিনি তুলে নিয়েছেন সেঞ্চুরি। বোলিংয়ে ভালো করেছেন তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও ইবাদত হোসেন।

ওটিস গিবসন একাদশ: সাইফ হাসান, ইমরুল কায়েস, নাজমুল হোসান শান্ত (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নাঈম হাসান, হাসান মাহমুদ, ইবাদত হোসেন চৌধুরী, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

রায়ান কুক একাদশ: তামিম ইকবাল, ইয়াসির আলী চৌধুরী, মোহাম্মদ সাদমান ইসলাম, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ ও মোহাম্মদ আল-আমিন হোসেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ