দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ এসএমপি’র শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান

প্রকাশিত: ৮:৩৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২১

দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ এসএমপি’র শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান

নিজস্ব প্রতিবেদক :: টানা দ্বিতীয় বারসহ মোট চার বারের মতো শ্রেষ্ঠ ইনর্চাজ মনোনীত হয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি)শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান।

সোমবার (১১ অক্টোবর) সকাল ১১টায় এসএমপি সদরদপ্তরে অনুষ্ঠিত সেপ্টেম্বর মাসের ‘মাসিক অপরাধ পর্যালোচনা সভা’য় শ্রেষ্ঠত্বের পুরষ্কার হিসেবে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমানের হাতে সনদপত্র তুলে দেন এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফ।

এসএমপি’র কমিশনার মো. নিশারুল আরিফ বলেন, তদন্তাধীন মামলাসমূহ দ্রুত নিষ্পত্তির জন্য এবং বিট পুলিশিং কার্যক্রমকে আরো বেগবান করার জন্য ওসিদের নির্দেশ প্রদান করেন। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখার উপর গুরুত্ব আরোপ করেন। করোনা মহামারী প্রাদুর্ভাব থেকে বাঁচতে সকলকে সচেতন থাকতে ও জনসাধারণকে সচেতন করার জন্য নির্দেশনা প্রদান করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান নিষ্ঠাবান এ কর্মকর্তা কর্মকালীন সময়ে ভালোবাসা, সাহসিকতা, আন্তরিকতা, কর্মদক্ষতা ও সাহসিকতায় উজ্জল হচ্ছে পুলিশ বাহিনীর ভাবমূর্তি।
মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ-বিভাগে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধ দমন, জনগণের শান্তি ও নিরাপদময় জীবন গড়ে তোলার লক্ষ্যে অবিচল দায়িত্ব পালনের জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান পুরষ্কৃত হলেন।
শাহপরান থানার সকল সদস্যদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান বলেন, যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারে মনোনীত করার জন্য সিলেট মেট্রোপলিটন সুযোগ্য পুলিশ কমিশনার নিশারুল আরিফ মহোদয়সহ ঊর্ধ্বতন সকল অফিসার মহোদয়গণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ