দ. সুনামগঞ্জে ২ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২১

দ. সুনামগঞ্জে ২ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জ
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ২ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৭ মার্চ) দুপুর ১২ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনিক ভবন প্রাঙ্গণে উপজেলার বিভিন্ন দপ্তরের ৩৭টি স্টলের সমন্বয়ে উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।

উন্নয়ন মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রাণী তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) সুনন্দা রায়, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন, উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহাদাত হোসেন ভূইয়া, উপজেলা সমাজ সেবা অফিসার তাছলিমা আক্তার লিমা,উপজেলা প্রকৌশলী আন নুর তারেক, উপজেলা একাডেমিক সুপারভাইজার নুর আলম সিদ্দিকী, উপজেলা খাদ্য অফিসার দ্বিরাজ নন্দী চৌধুরী, উপজেলা কৃষি অফিসার আতিকুর রহমান, পল্লী সঞ্চয় ব্যাংক ব্যবস্থাপক রফিকুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় গণমাধ্যকর্মী প্রমুখ।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন্নাহার শাম্মী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যে কাজগুলো করেছে এবং ভবিষ্যতে যে কাজগুলো করতে যাচ্ছে, তা সম্পর্কে জনগণকে ধারণা দিতেই এ মেলার আয়োজন। তিনি বলেন, গ্রামীণ জনপদে সরকার যে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। তা আপনাদের সামনে তুলে ধরতেই সরকারের পক্ষ থেকে এ মেলার আয়োজন করা হয়েছে।আমরা সে লক্ষ্যেই কাজ করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ