ধন্যবাদ মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. এ কে আব্দুল মোমেন এমপি

প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২০

ধন্যবাদ মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. এ কে আব্দুল মোমেন এমপি

আহমেদ রুবেল :: আগামীকাল শনিবার থেকে খাদিমপাড়া হাসপাতালে করোনা আইসোলেশন সেন্টার হিসেবে চিকিৎসা শুরু হবে। ইতোমধ্যেই প্রয়োজনীয় সরঞ্জামও হাসপাতালে পৌঁছেছে। চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ইতোমধ্যেই নার্স ও স্বেচ্ছাসেবী নিয়োগ দেওয়া হয়েছে।

হাসপাতালটিকে কোভিড আইসোলেশন সেন্টার হিসেবে রূপ দিতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি’র আন্তরিকতায় সহায়তা করছে সিলেট কিডনি ফাউন্ডেশন। ধন্যবাদ আমাদের সিলেট ১ আসনের সুযোগ্য সংসদ সদস্য মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. কে আব্দুল মোমেন। আপনার আন্তরিকতা ও প্রচেষ্টার ফসল গিসেবে আরেকটি পূর্ণাঙ্গ করোনা চিকিৎসার হাসপাতাল পেলো সিলেটবাসী। সিলেটবাসীর যেকোনো সমস্যায় আপনি ছুটে আসেন সবার আগে। এই করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কালীন সময়ে আপনার কাজ আমাদেরকে অভিভূত করেছে। ধন্যবাদ জানাই কিডনি ফাউন্ডেশন সহ বিত্তশালী সবাইকে যারা এই হাসপাতালে বিভিন্ন ভাবে সহযোগিতা করছেন।

পাশাপাশি ধন্যবাদ জানাই খাদিমপাড়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ ভাই’কে যিনি উনার ইউনিয়ন অফিস মেডিকেল আউটডোর হিসেবে ব্যবহার করার সুযোগ করে দিয়েছেন যাতে স্বাভাবিক রোগীদের কষ্ট না হয় এবং তারা যাতে করোনা আক্রান্ত না হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ