ধর্মপাশায় পানিতে ডুবে ২কন্যা শিশুর মৃত্যু

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

ধর্মপাশায় পানিতে ডুবে ২কন্যা শিশুর মৃত্যু

সিল-নিউজ-বিডি ডেস্ক :: সুনামগঞ্জের ধর্মপাশায় পৃথক স্থানে পানিতে ডুবে ২কন্যা শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের শৈলচাপড়া হাওরে ডিঙি নৌকা ডুবে সুমাইয়া আক্তার (৬) ও একই দিনে বেলা ১২টার দিকে জয়শ্রী ইউনিয়নের সীমারখাল গ্রামের তাসমিনা (২) খেলার ছলে হাওরের পানিতে ডুবে মৃত্যু হয়।

সুমাইয়া আক্তার পাইকুরাটি ইউনিয়নের চকিয়াচাপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও তাসমিনা জয়শ্রী ইউনিয়নের সীমারখাল গ্রামের মৃত স্বপন মিয়ার মেয়ে।

স্থানীয় সুত্রে জানা যায়, সকালে শিশু সুমাইয়া আক্তারসহ তার সহপাঠি আরো ৫-৬জনকে নিয়ে একটি ডিঙি নৌকা যোগে চকিয়াচাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে ঝড়ো বাতাসে কবলে পড়ে ওই হাওরে নৌকাটি ডুবে যায়। এসময় ওই গ্রামের তারা মিয়ার ছেলে কবীর মিয়া নৌকাটি ডুবতে দেখে জীবনের ঝুঁকি নিয়ে সবাইকে উদ্ধার করতে পারলেও সীমা তলিয়ে গিয়ে নিখোঁজ হয়, খোঁজাখুঁজির ১ঘন্টা পর ওই হাওর থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর পরেই নিহত শিশু সুমাইয়ার বাড়িতে গিয়ে তার পরিবারের কাছে নগদ ১০হাজার টাকা তোলে দেওয়া হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ