‘ধর্ম যার যার উৎসব সবার’ এই রীতিতে আমরা এগিয়ে চলছি: নাদেল

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

‘ধর্ম যার যার উৎসব সবার’ এই রীতিতে আমরা এগিয়ে চলছি: নাদেল

অনলাইন ডেস্ক :
শারদীয় দুর্গোৎসবে প্রতি বছরের ন্যায় এবারও সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। শুক্রবার সন্ধ্যার পর থেকে দাড়িয়াপাড়ায় চৈতালী যুব সংঘের পূজা মন্ডপ সহ নগরীর বিভিন্ন ওয়ার্ডে অনুষ্ঠিত সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করেন তিনি।

পূজা মন্ডপ পরিদর্শনকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। সিলেটে সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে সিলেটে বিদ্যমান আছে বলেই ‘ধর্ম যার যার উৎসব সবার’ এই রীতিতে আমরা এগিয়ে চলছি। শারদীয় দূর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে। তিনি বলেন, শারদীয় দূর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়–ক।

এসময় পূজা মন্ডপ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আমাদের ফেইসবুক পেইজ