ধর্ষণের প্রতিবাদে দোয়ারাবাজারে মানববন্ধন

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

ধর্ষণের প্রতিবাদে দোয়ারাবাজারে মানববন্ধন

 

 

দোয়ারাবাজার প্রতিনিধি :: নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণসহ দেশব্যাপী বর্বরোচিত নিপিড়ন, নির্যাতনের প্রতিবাদে দোয়ারাবাজার উপজেলার ৭নং লক্ষীপুর ইউনিয়নের চকবাজারে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকালে ধর্ষণ ও নিপিড়ন বিরোধী ৭নং লক্ষীপুর ইউনিয়নের সচেতন নাগরিক ব্যানারে স্থানীয় চকবাজারে বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধনে মিলিত হয়।

সেখানে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, সমাজসেবক ডাঃ এ আর খোকন, ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন,ডাঃ এনাম,শিক্ষক জসিম উদ্দিন দূর্জয়,মাওঃ গিয়াস উদ্দিন,সিএইচসিপি আলিম উদ্দিন পলাশ, ইয়াকুব আল তামিম,মোঃ উমর গনি,মোঃ মোফাজ্জল হোসেন,,ছাত্র নেতা সাজেদুল ইসলাম,রফিকুল ইসলাম,ব্যবসায়ি রফিক প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, দেশে ধর্ষণ ও হত্যা ঘটনা মহামারি আকার ধারণ করেছে। এ থেকে উত্তরণের জন্য ধর্ষকদের প্রশ্রয়দাতাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। দেশে আইন করে ধর্ষণ ও হত্যাকারীদের ক্রস ফায়ারের আওতায় আনতে হবে।

তারা দেশব্যাপী শুরু হওয়া ধর্ষণ নিপীড়ন ও দুর্নীতির বিরুদ্ধে ছাত্র জনতার আন্দোলনে পুলিশি হামলার নিন্দা জানান এবং এর সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন। নতুবা আগামীতে আরও বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে বলে জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ