ধর্ষণের প্রতিবাদে মৌলভীবাজারে সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

ধর্ষণের প্রতিবাদে মৌলভীবাজারে সমাবেশ অনুষ্ঠিত

 

 

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: সারাদেশে ধর্ষণ ও নারীর উপর নির্যাতনের প্রতিবাদে এবং দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মৌলভীবাজারে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) সকাল ১১টায় মৌলভীবাজার শহরের চৌমুহনা চত্ত্বরে মারুফ আহমেদ খান পাবেল এর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী ও সহ সভাপতি এম. মুহিবুর রহমান মুহিব সহ অন্যান্যরা।

ছাত্র-ছাত্রীদের মধ্যেথেকে বক্তব্য প্রদান করেন- এম. এ. সামাদ, আজিজুল ইসলাম জয়, জুবের আহমেদ, রায়হান আহমদ, সানি আহমেদ, আবির চৌধুরী, অপু আহমেদ, শাকিল আহমেদ, কোহিনুর আক্তার, শাকিব আহমেদ প্রমুখ।

এসময় বক্তারা সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করেন এবং তাদের সাথে সবসময় আছেন বলে আশ্বস্ত করেন। সাধারণত ছাত্রছাত্রীরা সারা দেশে ধর্ষনের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে এসে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিৎ না হওয়া পর্যন্ত রাজপথে থাকার ঘোষণা দিয়েছেন।

এছাড়াও বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুসুমবাগে গিয়ে সমাপনী বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ