ধর্ষণের প্রতিবাদে সারাদেশের ন্যায় তাহিরপুরে মানববন্ধন অনুষ্টিত

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

ধর্ষণের প্রতিবাদে সারাদেশের ন্যায় তাহিরপুরে মানববন্ধন অনুষ্টিত

তাহিরপুর প্রতিনিধি : সারাদেশে ঘটে যাওয়া ধর্ষণ,নারী নির্যাতন ও নারীর প্রতি সহিংসতা বন্ধে ও ধর্ষণের সাথে জড়িতদের গ্রেফতার সহ কঠোর শাস্থির দাবিতে।সারাদেশে প্রতিবাদের ঝড়ে ফুঁসে উঠেছেন সাধারণ জনগন ও প্রতিটি রাজনৈতিক দলের নেতাকর্মীরা।
সামাজিক যোগাযোগ মাধ্যমেও বইছে সমালোচনার ঝড়।এরই ধারাবাহিকতায় সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নারী নিপীড়নের প্রতিবাদে,সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ট্যাকারঘাট সীমান্তের সৃতিসৌধ প্রাঙ্গণে শুক্রবার (১০ অক্টোবর) বিকেলে উপজেলার সামাজিক ছাত্রসংঘটনের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
সম্প্রতি সিলেটের এমসি কলেজ,নোয়াখালির বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন সহ দেশের বিভিন্ন এলাকায় ধর্ষণের ঘটনার প্রতিবাদে মানববন্ধনে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা থানা কম্যান্ডার মোঃ রউজ আলী,সামাজিক ছাত্রসংঘটনের সভাপতি মোঃ দ্বীন ইসলাম জয়,সংঘটনের প্রতিষ্টাতা সভাপতি ও সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক মোঃ সজীব আহমেদ সজল,আব্দুল লতিফ,মোকলেছুর রহমান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাদ্দাম হোসেন,আলম মনসুর রনি,ইসলাম উদ্দিন,শিহাব সরোয়ার (শিপু),লিমন,মস্তফা,পাভেল আহমেদ,ফয়েজ হাসান প্রমুখ সহ সর্বস্থরের জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ