ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি, যা বললেন আফ্রিদি

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি, যা বললেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৩তম আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারছে না চেন্নাই সুপার কিংস। যে কারণে চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছে।

ভারতকে দুটি বিশ্বকাপ ট্রফি আর চেন্নাই সুপার কিংসকে তিনটি আইপিএল শিরোপা উপহার দেন ধোনি। তবে আইপিএলের চলতি আসরে নিজেদের প্রথম সাত খেলায় ৫টিতে হেরে আট দলের মধ্যে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে পড়ে আছে চেন্নাই। দলের এমন বাজে পারফরম্যান্সের কারণে অধিনায়ক ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেয় ১৬ বছরের এক নাবালোক।

ধোনির শিশুকন্যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বাজে মন্তব্য নিয়ে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি টুইট বার্তায় বলেছেন- আমি জানি না ধোনির পরিবারকে কী ধরনের হুমকি দেয়া হয়েছে; তবে এমনটি কখনই হওয়া উচিত নয়।

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি আরও বলেছেন, মহেন্দ্র সিং ধোনির মতো ব্যক্তি যিনি ভারতীয় ক্রিকেটকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। কিন্তু তার সঙ্গে এ ধরনের ব্যবহার আশা করা যায় না।

ধোনির পাঁচ বছরের মেয়ে জিভাকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে গুজরাটের কচ্ছ জেলার মুন্দ্রা থেকে ১৬ বছরের এক শিশুকে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে নিজের অপরাধ স্বীকার করেছে দ্বাদশ শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্র।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ