ধোনি-রোহিত ভক্তদের মধ্যে তর্ক, আখ ক্ষেতে নিয়ে মারধর

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

ধোনি-রোহিত ভক্তদের মধ্যে তর্ক, আখ ক্ষেতে নিয়ে মারধর

স্পোর্টস ডেস্ক :
ভারতের সাবেক সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও জাতীয় দলের বর্তমান সহ-অধিনায়ক রোহিত শর্মার ভক্তদের মধ্যে ব্যাপক মারামারির ঘটনা ঘটেছে।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে এক পোস্টে এমনটি নিশ্চিত করেছেন ভারতীয় সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগ।

ভারতের হয়ে ১০৪টি টেস্ট, ২৫১টি ওয়ানডে আর ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩৮টি সেঞ্চুরির সাহায্যে ১৭ হাজার ২৫৩ রান সংগ্রহ করেন শেহবাগ।

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার সম্প্রতি টুইট বার্তায় লেখেন- ক্রিকেটাররা হয় নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখেন, না হয় পরস্পরের সঙ্গে কথা বলা থেকে বিরত থাকেন। কিন্তু কিছু ক্রিকেটভক্তকে দেখছি আলাদা লেভেলের পাগল। আরে বাবা নিজেদের মধ্যে ঝগড়া করো না। তোমরা টিম ইন্ডিয়াকে একটা দল মনে করো।

১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন ভারতকে দুটি বিশ্বকাপ ও একটি চ্যাম্পিয়ন্স ট্রফি উপহার দেয়া সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার অবসরের ঘোষণার পরই মহারাষ্ট্রের কোলাপুরের কুরুন্দাদ এলাকায় ধোনি ভক্তরা চারদিকে ভারতের সাবেক সফল অধিনায়কের ছবি ও পোস্টার লাগিয়ে দেন।

ধোনির অবসরের পরই ভারতের সর্বোচ্চ ক্রীড়া পুরস্কার রাজীব গান্ধী খেলরত্ন সম্মানে ভূষিত হয়েছেন রোহিত শর্মা। বীরোচিত এমন সম্মানে ভূষিত হওয়ায় রোহিত শর্মার ভক্তরা কোলাপুরের কুরুন্দাদ এলাকায় পোস্টার লাগান।

অভিযোগ রয়েছে ধোনি ভক্তরা এলাকার বহু জায়গা থেকে রোহিত শর্মার ছবি ছিঁড়ে ফেলেছেন। পোস্টার ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে ধোনি-রোহিত ভক্তদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। তর্কের কোনো এক পর্যায়ে বাজে মন্তব্যের কারণে রোহিত শর্মার এক ভক্তকে আখ ক্ষেতে নিয়ে ব্যাপক মারধর করা হয়। মারধরে গুরুতর আহত হন রোহিত শর্মার ভক্ত ওই যুবক।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ