নগরীতে চোরাই মোটরসাইকেলসহ চোর আটক

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

নগরীতে চোরাই মোটরসাইকেলসহ চোর আটক

অনলাইন ডেস্ক
সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে চোরাই মোটরসাইকেল সহ ১ জনকে আটক করছে পুলিশ। বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে মদিনা মার্কেট থেকে পাঠানটুলা পয়েন্টের দিকে যাওয়ার পথে চোরাই মোটরসাইকেল সহ তাকে আটক করা হয়।

আটককৃত আসামী হলো, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার ভুলতা আমলাব গ্রামের (লিটন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া) মো. মোকসেদ মোল্লার ছেলে ইয়াছিন মোল্লা (২৬)। বর্তমানে মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ সদর থানার বাংলা বাজার কাইজ্জারচর গ্রামে বসবাস করছে।

পুলিশ জানায়, আসামী ইয়াছিন মোল্লা (২৬) চোরাই মোটরসাইকেল নিয়ে নগরীর মদিনা মার্কেট থেকে পাঠানটুলা পয়েন্টের দিকে যাওয়ার সময় জালালাবাদ থানার এসআই(নি.) মো. আশরাফুল সিদ্দিক এর সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সঠিক কোনো উত্তর দিতে পারে নাই। এসময় সে মোটরসাইকেলটি অজ্ঞাতনামা আরো ২/৩ জনের সহায়তায় চুরি করে নিয়ে আসছে বলে স্বীকার করে। এবং কোথা থেকে মোটরসাইকেল চুরি করছে তা বলতে পারে নাই। উদ্ধারকৃত সিঙ্গার কোম্পানির পুরাতন লাল খয়েরী রংয়ের ১০০ সিসি মোটরসাইকেল, যাহার রেজি নং- মৌলভীবাজার-হ-১১-৩৩১৪, যাহার মূল্য অনুমান ৬০ হাজার টাকা।

পুলিশ বাদী হয়ে তাহার বিরুদ্ধে জালালাবাদ থানায় বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৯।

বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন এসএমপি’র জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হুদা খাঁন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ