নগরীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গোয়াইনঘাটের ব্যবসায়ী গুরুতর

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

নগরীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গোয়াইনঘাটের ব্যবসায়ী গুরুতর

স্টাফ রিপোর্টার :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার লংপুর গ্রামের বাসিন্ধা কাচামাল ব্যবসায়ী নাসির উদ্দিন এর উপর দুর্বৃত্তদের হামলা ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে সিলেট নগরীর সোবহানীঘাট এলাকার ইবনে সিনা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গোয়াইনঘাট উপজেলার লংপুর গ্রামের বাসিন্ধা আব্দুস সালামের ছেলে নাসির উদ্দিন তিনি দীর্ঘদিন ধরে সিলেট নগরীতে কাচামালের ব্যবসা করে আসছেন। বৃহস্পতিবার রাতে ইবনে সিনা হাসপাতালের সামনে হঠাৎ একদল দুর্বৃত্ত তার উপর অর্তিকৃত হামলা চালিয়ে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে এবং টাকা ছিনতাই করছেন। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রক্তাত্ব অবস্তায় মাটিতে পড়ে থাকেন নাসির। এদিকে দুর্বৃত্তরা তার সাথে থাকা সবকিছু নিয়ে পালিয়ে যায়।

পরে পথচারীরা তাকে গুরুতর রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে আশঙ্কাজনক অবস্তায় নাসির উদ্দিনের চিকিৎসা চলছে। তার পরিবারের দাবি পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে। তবে কোতোয়ালী থানা পুলিশ ওই ঘটনায় রহস্য উদ্ধারের চেষ্টা করছেন।
আজ শনিবার আহত নাসির উদ্দিন কে দখতে যান গোয়াইনঘাট উপজেলা শাখা কৃষি ও সমবায় সম্পাদক এম নিজাম উদ্দিন ,যুবলীগের যুগ্ম আহবায়ক সালেহ আহমদ ইউপি সদস্য কাওসার বিশিষ্ট মুরবি রফিক মিয়া ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ