নগরীতে প্রথমদিনে করোনার টিকা নিলেন ৫ শতাধিক

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

নগরীতে প্রথমদিনে করোনার টিকা নিলেন ৫ শতাধিক

নিজস্ব প্রতিবেদক:: সিলেটে আজ রোববার সকালে কোভিড-১৯ এর টিকাদান কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। সকাল সাড়ে ১০টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত বুথে আনুষ্ঠানিকভাবে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় শুরু হওয়া টিকাদান কার্যক্রম চলে বিকাল ৪ টা পর্যন্ত। প্রথম দিনে সিলেট নগরীতে করোনা প্রতিরোধের টিকা নিয়েছেন প্রায় ৫ শত ৭২ জন মানুষ। তবে এ সংখ্যা আরও বেশি হতে পারে।

রোববার বিকেলে এ তথ্য জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।

এর মধ্যে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত সিসিকের ১২ টি বুথের মাধ্যমে ৪৭২ জন ও পুলিশলাইন্স হাসপাতালে স্থাপিত ২ টি বুথে মিলে ৪০ জন টিকা নেন। তবে যেহেতু প্রথম দিনের টিকাদান কার্যক্রম সবেমাত্র শেষ হয়েছে সে ক্ষেত্রে টিকা গ্রহিতার সংখ্যা সামান্য বাড়তে পারে বলেও জানান ডা. জাহিদুল ইসলাম।

সিলেট সিটি কর্পোরেশনের আওতায় করোনার টিকাদানের জন্য স্থাপিত মোট ১৪ টি বুথের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কেদ্রের ১২ বুথ ও সিলেট বিভাগীয় পুলিশলাইন্স হাসপাতালে ২ টি বুথ স্থাপণ করে চলে টিকা কার্যক্রম। এ দুইটি কেন্দ্রে টিকা নেওয়ার জন্য প্রথম দিন অনলাইনে আবেদন করেছিলেন ৭০০ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ